আবেগ
- আনোয়ার হোসেন ২৮-০৪-২০২৪

আনোয়ার হোসেন


আমার পাশে প্রিয়া তুমি
প্রিয়া তবু বলি না ।

অন্য জনের সঙ্গি ছাড়া
নিতুই আমি চলি না ।

বিবেক কে প্রশ্ন রাখি
আবেগ কেন জানি।

বাধা হয়ে আগলে দাঁড়ায়
সম্মুখ ভাগ জানি।।

আপন জনের ভালবাসা সাগর ভরা পানি
আমার পাশে প্রিয়া তুমি, অন্য মরুভূমি ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।